সংবাদ শিরোনামঃ
 আটুলিয়া ইউনিয়নে ১৫ টি হতদরিদ্র পরিবারের মধ্যে ৩,০০০ লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন পানির ট্যাংকি বিতরণ  কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ
গ্রাম্য প্রহরী শাহ আলমের যত অনিয়ম

গ্রাম্য প্রহরী শাহ আলমের যত অনিয়ম

মারুফ সরকার,স্টাফ রির্পোটার:

সাম্প্রতিক সময়ে মোঃ শাহ আলম চৌকিদার,পিতা,সেকেন্দার আলী গ্রাম,মুগসাইর,পোস্ট দারোরা বাজার,থানা মুরাদনগর জেলা কুমিল্লা’র বিরুদ্ধে চুরি ও ছিনতাই জুয়ার বোর্ড বসিয়ে পাহারা দেওয়া সহ বেশ কিছু অভিযোগ উঠেছে।

শাহ আলম পেশায় একজন গ্রাম্য পোহরি চৌকিদার।মাদকসেবন অবস্থায় দায়িত্ব পালন করেন বলে ও অভিযোগ করেন স্থানীয় লোকজন ।গ্রামবাসী অনেকে আরো অভিযোগ করেন শাহ আলম প্রায় সময় নেশাগ্রস্থ থাকেন নেশা করা অবস্থা দায়িত্ব পালন করা কালিন অনেকের বাসা বাড়ি থেকে মালামাল চুরি করে নিয়ে যান।

তার বিরুদ্ধে বেশ কয়েকবার স্থানীয় এলাকাবাসী গণ-স্বাক্ষর সহ থানায় ও স্থানীয় বোর্ড অফিসে অভিযোগ করা হয়।
স্থানীয় সাবেক চেয়ারম্যানের আবুল হাশেম বিচারিক আদালতে বিচার করলেও পরভর্তিতে আবার ও সক্রিয় হয়ে উঠেন চৌকিদার শাহ আলম।

শাহ আলমের বিরুদ্ধে নিজে মাদকসেবন করা মাদক ব্যবসা করা ও মাদক কারবারীদের সাথে হাত রেখে এলাকায় মাদক ছড়িয়ে দেওয়া অভিযোগ করে স্থানীয় অনেকে।

প্রশাসনের চোখকে ফাঁকি দিয়ে মাদক ব্যবসা চালিয়ে যায় এবং সে নিজেকে পুলিশের সোর্স হিসেবে ও দাবী করেন।
বেশ কয়েকবার হাতেনাতে ধরার পরও তাকে জিজ্ঞাসা করিলে তিনি বলে থাকেন পুলিশের কাজের জন্য পাহারা দিয়ে থাকেন ।

তার বিষয়ে দায়িত্বরত পুলিশ কর্মকর্তাদের সাথে যোগাযোগ করা হলে তারা বলেন ঐ ধরনের কোনো বিষয়ে তাকে পারমিশন দেওয়া হয়নি।এই নিয়ে তার ব্যাপারে বিভিন্ন দপ্তরে অভিযোগ করার পর সাবেক চেয়ারম্যান আবুল হাসেম সাহেবের মাধ্যমে তাকে শাসানো এবং গ্রামবাসীর কাছে মাফ চাওয়া হয় অঙ্গীকার দিয়ে সে অঙ্গিকার রাখে নি শাহআলম চৌকিদার।

সর্বপরি শাহআলম চৌকিদার কে দ্রুত অপ্রসারন করে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবী জানিয়েছেন স্থানীয় ভুক্তভোগী এলাকাবাসী।
এই বিষয়ে শাহ আলম প্রহরীর কাছে জানতে চাইলে তিনি বলেন এটা সম্পূন্ন মিথ্যা বানোয়াট ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড